1. banglarkonthosor667@gmail.com : banglarkonthosor : News Users
  2. mehendiganjsangbad@gmail.com : Alamin Alamin : Alamin Alamin
  3. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  4. mamunahamed65@gmail.com : Mambun Ahmed : Mambun Ahmed
  5. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
  6. mdparvaj89@gmail.com : MD Parvaj : MD Parvaj
  7. rajibtaj050@gmail.com : Rajib Taj : Rajib Taj
  8. sumunto2019@gmail.com : Sumunto Halder : Sumunto Halder
দৌলতপুরে নির্বাচনী সংঘর্ষ অব্যাহত, ওসি প্রত্যাহার - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

দৌলতপুরে নির্বাচনী সংঘর্ষ অব্যাহত, ওসি প্রত্যাহার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৫ বার
কুষ্টিয়া প্রতিনিধি // কুষ্টিয়ার দৌলতপুরে হোগলবাড়িয়াা ইউনিয়নের কল্যাণপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন।

এ ঘটনায় বুধবার রাতেই দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সেলিম চৌধুরী বলেন, আমার নির্বাচনী প্রচারণা অফিসে নেতা কর্মীরা বুধবার সন্ধ্যার সময় আলোচনা করছিলেন। এমন সময় বিএনপির নেতাকর্মীরা হামলা চালিয়ে অফিস ভাঙচুর করে। আমার নেতা-কর্মীরা বাধা দিলে হামলাকারীরা গুলি চালায় এবং আমার কর্মী-সমর্থকদের মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেয়।

তবে বিএনপি সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম রকি জানান, আওয়ামী লীগ প্রার্থীর লোকজন বটতলায় এসে তাদের কর্মী মাসুদকে তুলে নিয়ে যেতে চায়। তারা লাভলু মাস্টার ও মাসুদের বাড়ি ভাঙচুর করে। সেখানে নিজেদের মধ্যে গোলাগুলি করে। মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এরপর উল্টো তারা আমাদের ওপর দোষ চাপিয়ে থানায় অভিযোগ দিচ্ছে।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি (তদন্ত) মো. শফিক বলেন, আমরা একটি গোলযোগের খবর শুনেছি। সেখানে দুই পক্ষই একে অপরকে দোষারোপ করছে। বিষয়টি তদন্ত করে তারপর জানা যাবে প্রকৃত ঘটনা কি। সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে বুধবার রাতে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিনকে প্রত্যাহার করে সেখানে ইন্সপেক্টর জাবীদ হাসানকে নতুন ওসির দায়িত্ব দেয়া হয়েছে।

আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে বিএনপির দলীয় প্রতীকে না থাকলেও উপজেলার ১৪টি ইউনিয়নেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছেন বিএনপি নেতারা। একইসঙ্গে প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে। প্রায় দিনই কোনো না কোনো ইউনিয়নে সংঘর্ষের ঘটনা ঘটছে।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ