ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নগরকান্দায় গণ হিস্টেরিয়ায় আক্রান্ত ২৩ শিক্ষার্থী

Link Copied!

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের বিলগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ে গণ হিস্টেরিয়ায় ২৩ শিক্ষার্থী আহত হয়েছেন।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সকালে ক্লাশ চলাকালীন সময়ে গণ হিস্টোরিয়ায় আক্রান্ত হন তারা। আক্রান্তদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাজাহান সরদার জানান, সকালে ক্লাশ শুরুর পর হঠাৎ করে ৭ম শ্রেণির এক ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। কিছুক্ষণ পর একেক করে ২৩ জন শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়ে।

তাৎক্ষণিক ভাবে স্কুল ছুটি ঘোষণা কর‍া হয় এবং আহত শিক্ষার্থীদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো বলেও জানান প্রধান শিক্ষক।

আক্রান্তদের মধ্যে দশম শ্রেণির শিক্ষার্থী সাথী আক্তার, অষ্টম শ্রেণির স্বর্না, তন্নী, রাফি রহমান, সপ্তম শ্রেণির মুন্নি আক্তার, সাথী আক্তার, মেঘলা, উমাইয়া, মৌ, নিলা আক্তার, ঘোষি, রাফেজা, নাসরিন, দিশা, সাথী আক্তারী, শিলা, মুক্তি, ষষ্ঠ শ্রেণির সাফিয়া ও  সাকিব আহম্মেদসহ ২৩ জন শিক্ষার্থীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ বলেন, বিদ্যালয়টি দুই দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে পর্যবেক্ষণ করছি। অসুস্থ শিক্ষার্থীদের চিকিৎসার জন্য সব রকম ব্যাবস্থা নেওয়া হয়েছে।

জানুয়ারি মাসের ১৮, ১৯ ও ২১ তারিখে ফরিদপুর সদরের আরডি একাডেমির ৫৫ শিক্ষার্থী ও খলিলপুর উচ্চ বিদ্যালয়ের ৩৩ শিক্ষার্থী গণ হিস্টেরিয়ায় আক্রন্ত হয়ে হাসপাতালে দুদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।