ঢাকাWednesday , 26 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নগরীতে ২ নারী ছিনতাইকারী আটক, টাকা উদ্ধার

Link Copied!

নিজস্ব প্রতিবেদক // বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র নারী কাউন্সিলরের ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় শহরের গীর্জা মহল্লা এলাকায়।

আটক ওই দুই নারী রিনা এবং আরজিনা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদে পল্লীর বাসিন্দা বলে জানা গেছে।

ভুক্তভোগী বরিশাল সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সাবেক প্যানেল মেয়র নারী কাউন্সিলর তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গীর্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারীসহ আরও কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি সন্দেহজনক হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চান। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন। এসময় তাদের মধ্যের এক জনের ওড়নায় থাকা টাকা তিনি উদ্ধার করেন। এরপর ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ তাদরর নাম পরিচয় জানতে চাইলে তারা না বলে নিজেদের নির্দোষ দাবি করেন। খবর পেয়ে বরিশাল কোতয়ালি থানা পুলিশের একটি টিম এসে দুই নারীকে আটক করে।

এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া সাবেক নারী কাউন্সিলর বাদী হয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।