ঢাকাWednesday , 13 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নববর্ষ উৎসব: ফরিদপুর সিভিল সার্জনের ‘চাঁদাবাজি’

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

ফরিদপুরের সিভিল সার্জনের বিরুদ্ধে স্বাস্থ্য বিভাগের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী বোনাসের উপর চাঁদাবাজির অভিযোগ উঠেছে।

 

তবে সিভিল সার্জন অরুণ কুমার বিশ্বাস অভিযোগ অস্বীকার করেছেন।

 

কয়েকজন সরকারি চিকিৎসক, নার্স ও অন্য কর্মকর্তা-কর্মচারী অভিযোগ করেন, সিভিল সার্জন বাংলা নববর্ষ উৎসব উদযাপন উপলক্ষে ক্যাটাগরি অনুযায়ী ‘৩০০ থেকে ৩০০০ টাকা’ পর্যন্ত চাঁদা নিয়েছেন।

 

এই চাঁদা বাধ্যতামূলক করায় তারা ক্ষোভ প্রকাশ করেন।

 

এ বিষয়ে সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মফিউজ্জামান চৌধুরী বলেন, “বৈশাখী উৎসব উদযাপনের জন্য আমরা মিটিংয়ে রেজুলেশন করে এই টাকা উত্তোলন করেছি।”

 

ওই অফিসের সিনিয়র পরিসংখ্যান অফিসার আলমগীর ফকির বলেন, “বৈশাখী উৎসব করার জন্যই এই চাঁদা আদায় করা হয়েছে। এটি একটি মহৎ কাজ।”

 

তবে সিভিল সার্জন অরুণ কুমার বিশ্বাস বলেন, “কোনো চাঁদা উত্তোলন করা হয়নি। সকল কর্মকর্তা-কর্মচারী একত্রিত হয়ে সভা করে পহেলা বৈশাখে উৎসব করার সিদ্ধান্ত নিয়েছেন।”

 

টাকা-পয়সা কিভাবে আসবে তা তিনি জানেন না বলে দাবি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।