ঢাকাThursday , 11 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নারায়ণগঞ্জে মাদক বিক্রেতাদের হামলায় ২ পুলিশ সদস্য আহত, আটক ৬

Link Copied!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের হাজীগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে মাদক বিক্রেতাদের হামলায় পুলিশের এক উপপরিদর্শক ও অপর এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে ৬ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- সুফিয়ান, রাজু, বাপ্পী ও আরো তিনজন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মাদকসেবীরা ৮/১০টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৫টি ককটেল, ৫০ বোতল ফেন্সিডিল ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে মাদকের বড় একটি চালান আসছে- এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলামের নেতৃত্বে হাজীগঞ্জে বিশেষ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা তাদের ওপর হামলা চালায় ও  প্রায় ৮/১০টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। মাদক বিক্রেতাদের হামলায় এসআই মাজহারুল ইসলাম ও আরেক পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ ৬ মাদক বিক্রতাকে আটক করে।

এসআই মাজহারুল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযানে গেলে মাদক বিক্রেতারা আমাদের ওপর ককটেল হামলা করে। এ সময় ছয়জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।