ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নিজের বিয়েতে গরহাজির বিধায়ক, প্রতারণার মামলা করলেন প্রেমিকা

Mohammed Amin
June 19, 2022 5:07 pm
Link Copied!

অনলাইন ডেস্ক // ভারতের ওড়িশা রাজ্যের বিজু জনতা দলের (বিজেডি) বিধায়ক শঙ্কর দাসের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করেছেন তার প্রেমিকা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে রেজিস্ট্রি ডেকে নিজে উপস্থিত হননি তিনি। পরে প্রেমিকা মামলা করেন বিধায়কের বিরুদ্ধে।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বিধায়ক শঙ্কর দাসের সঙ্গে মেয়েটির তিন বছরের প্রেমের সম্পর্ক। গত ১৮ মে বিয়ে করবেন বলে ১৭ মে বিয়ের জন্য রেজিস্ট্রি অফিসে আবেদন করেছিলেন বিধায়ক ও তার প্রেমিকা। কিন্তু নির্ধারিত দিনে যথারীতি প্রেমিকা রেজিস্ট্রি অফিসে হাজির হলেও বিধায়ক ছিলেন গরহাজির।

মেয়েটি জানিয়েছেন, বিধায়কের ভাই ও তার পরিবারের সদস্যরা ক্রমাগত হুমকি দিচ্ছিলেন। ফোন করলেও বিধায়ক ফোন ধরেন না। তিনি প্রতিশ্রুতি ভেঙেছেন।

অন্যদিকে, বিধায়ক শঙ্কর দাস বলেন, ‘আমি বিয়ে করতে অস্বীকৃতি জানাইনি। রেজিস্ট্রির জন্য হাতে আরও ৬০ দিন সময় আছে। এ জন্য আমি যাইনি। তারা যে শুক্রবার রেজিস্ট্রি অফিসে চলে আসবেন, সে বিষয়ে আমাকে জানানো হয়নি।‘

পুলিশ জানায়, বিধায়কের প্রেমিকা প্রতারণাসহ একাধিক ধারায় মামলা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।