ঢাকাFriday , 12 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নেইমারকে ঘিরে ‘নতুন’ গুজব

Link Copied!

ঢাকা: কর ফাঁকি, দলবদল ইস্যুটি যেন পিছু ছাড়ছে না নেইমারের। সম্প্রতি সবচেয়ে বেশি গুজব ছড়াচ্ছে, তার দলবদলের বিষয়টি নিয়ে। যদিও বরাবরই বার্সেলোনা ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। ক’দিন আগেই খবর প্রকাশিত হয়, নেইমারকে পেতে নাকি ১৪৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এবার ‘নতুন’ করে গুজবের জন্ম দিয়েছে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। যদিও নেইমারকে দলে ভেড়াতে তাদের আগ্রহের বিষয়টি নতুন কিছু নয়। তবে একটি সূত্রের বরাত দিয়ে গোল ডট কম প্রকাশ করেছে, নেইমারকে ন্যু ক্যাম্প থেকে প্যারিসে ভাগিয়ে আনতে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে প্রস্তুত পিএসজি।

জানা যায়, দল নিয়ে দীর্ঘমেয়াদী উন্নতির দিকে দৃষ্টি রাখছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা। তাদের বর্তমান লক্ষ্য, ক্লাবের সবচেয়ে বড় তারকা হিসেবে নেইমারকে দলে ভেড়ানো। যেমনটা বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি ও রিয়াল মাদ্রিদের ক্রিস্টিয়ানো রোনালদো।

বার্সায় নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। কিন্তু, দলের ভবিষ্যৎ কান্ডারির সঙ্গে নতুন করে চুক্তি সম্পন্নের পথে হাঁটছে কাতালানরা। কিন্তু, বেশ কয়েক মাস ধরেই নেইমার-বার্সার চুক্তি নবায়ন হবে হবে করেও হচ্ছে না! তার ওপর কর ফাঁকির মামলায় আইন-আদালতের ঝক্কি-ঝামেলা পোহাচ্ছেন ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড।

নেইমারকে দলে টানতে যেসব ক্লাব গুঞ্জন ছড়াচ্ছে তারা আদৌ অফিসিয়াল প্রস্তাব দেবে কিনা সেটিই এখন দেখার বিষয়! সামার ট্রান্সফার উইন্ডোর কিন্তু খুব বেশি দেরি নেই।

          9743876305396401803

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।