ঢাকাFriday , 22 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নেত্রকোনায় সভাপতি লিয়াকত-সম্পাদক মুকুল

Link Copied!

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে অ্যাডভোকেট লিয়াকত আলী খান (জাতীয়পার্টি) সভাপতি ও আমিনুল হক খান মুকুল (বিএনপি) সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

যুগ্ম-সম্পাদক পদটি অর্জন করেছেন অ্যাডভোকেট আজহারুল ইসলাম খান (আ’লীগ) এবং লাইব্রেরি-সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাভোকেট মো. আবুল মনসুর (আ’লীগ)।

বিনোদন ও খেলাধূলা সম্পাদক পদে জয়ী হয়েছেন অ্যাডভোকেট শরিফুল ইসলাম (বিএনপি)। এছাড়াও সদস্য পদে ভোটে অংশ নিয়েছিলেন আটজন। তাদের মধ্যে জয়ী হয়েছেন পাঁচজন।

তারা হলেন- অ্যাডভোকেট শামীম আহম্মেদ (বিএনপি), মোশারফ হোসেন তমাল ( বিএনপি), এম. এমজিদ (আ’লীগ), সুলতানউদ্দিন ভূঁইয়া (আ’লীগ), মোহাম্মদ এনামুলহক মোর্শেদ বেগ (বিএনপি)।

অডিটর পদে জয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রাশিদ।  ইতোপূর্বে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি প্রার্থী আ‘লীগ সমর্থিত অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

নির্বাচনী ফলাফল নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম ভূঁইয়া।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।