ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নোয়াখালীতে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা, আটক ২

Link Copied!

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম চরবাটা গ্রামে নাথপাড়া এলাকা থেকে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- ওই গ্রামের সঞ্জয় চন্দ্র নাথের স্ত্রী লাকি রাণী নাথ (২৬) ও তার ছেলে হরিচাঁন নাথ (২)। আটককৃতরা হলেন- সঞ্জয় চন্দ্র নাথ (২৯) ও তার পিতা দশরথ নাথ (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন পর্যন্ত সঞ্জয় ও তার বাবা-মায়ের সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে লাকি রাণীর বিরোধ চলে আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে স্থানীয় লোকজন সঞ্জয়দের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় একটি ক্ষেতের মধ্যে লাকি ও তার ছেলের মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে। এসময় সঞ্জয় ও তার বাবা দশরথ নাথকে আটক করে পুলিশ।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, শনিবার সকালে নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। হত্যার পর মরদেহ দুটিকে ধানের খড় দিয়ে ঢেকে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে জানা গেছে, সঞ্জয় ও তার পরিবারের লোকজন লাকী ও হরিচাঁনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।