ঢাকাTuesday , 21 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

নড়াইলের পটু হত্যা মামলার ৩ আসামি র‍্যাব’র অভিযানে গ্রেপ্তার

Mohammed Amin
June 21, 2022 3:27 pm
Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলরে লোহাগড়া উপজলোর তালবাড়ীয়া গ্রামের কৃষক রেজাউল ওরফে পটু মোল্যা হত্যা মামলার ৩ আসামিকে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে যশোর র‌্যাব-৬ এর একটি দল।
রোববার (১৯ জুন) রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার আড়িয়াবো এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামিসহ ৩জনকে আটক করা হয়।
আসামিরা হলেন, লোহগড়া তালবাড়ীয়া গ্রামের মৃত ছালহে মোল্যার ছেলে মো. বোরহান উদ্দনি মোল্যা (৫৫), একই গ্রামের মৃত আফজাল মোল্যার ছেলে মো. ইকরাজুল মোল্যা (২৫) ও মো. ছাব্বির মোল্যা (১৯)।
এ বিষয়ে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, গত ১৩ জুন লোহাগড়া থানার তালবাড়ীয়া গ্রামের কৃষক পটু হত্যা মামলা পরর্বতীতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি দল গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকা থেকে আসামিদের আটক করে লোহাগড়া থানায় সোর্পদ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৩ জুন জমিজমা সংক্রন্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে পটু মোল্যা খুন হলে তার ভাই জসিম উদ্দনি মোল্যা লোহাগড়া থানায় একটি হত্যা মামলা (১৭/১১৯) দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।