1. banglarkonthosor667@gmail.com : banglarkonthosor : News Users
  2. mehendiganjsangbad@gmail.com : Alamin Alamin : Alamin Alamin
  3. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  4. mamunahamed65@gmail.com : Mambun Ahmed : Mambun Ahmed
  5. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
  6. mdparvaj89@gmail.com : MD Parvaj : MD Parvaj
  7. rajibtaj050@gmail.com : Rajib Taj : Rajib Taj
  8. sumunto2019@gmail.com : Sumunto Halder : Sumunto Halder
নড়াইলে বিপুল গাজাঁসহ মোটরসাইকেল আটক আসামী পালাতক - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

নড়াইলে বিপুল গাজাঁসহ মোটরসাইকেল আটক আসামী পালাতক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৫ বার
উজ্জ্বল রায়, নড়াইল থেকে // নড়াইলের কালিয়া থানাধীন ট্রাফিক পুলিশের তৎপরতায়  চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের কাগজ পত্র চেক করার সময় গাজাঁসহ মোটরসাইকেল জব্দ,চালক পলাতক। বুধবার পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) এর নির্দেশক্রমে সার্জেন্ট সবুজ মোল্যাসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স এটিএসআই শরিফুল ইসলাম, এএসআই (নিঃ) নাজমুল হক,নায়েক ইমদাদুল ইসলাম,কনস্টেবল দশরথ,নড়াইল জেলার কালিয়া থানাধীন ২নং পুরুলিয়া ইউনিয়নের চাঁচুড়ী-পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে চেকপোস্ট ডিউটি চলাকালিন সময়ে নড়াইল থেকে পুরুলিয়া বাজারগামী একটি মোটরসাইকেল সিগন্যাল দিলে ড্রাইভার মোটরসাইকেল ও একটি পুরাতন বাটন মোবাইল রেখে দ্রুত পালিয়ে যায়।
মোটরসাইকেলে রাখা একটি ব্যাগ দেখে সন্দেহ হলে দায়িত্বরত সার্জেন্ট ও অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ তাৎক্ষণিক জনসম্মুখে ব্যাগটি তল্লাশি করেন এবং তল্লাশিকালে ব্যাগের ভিতর মাদকদ্রব্য (গাঁজা) পাওয়া যায় এসময় জব্দকৃত গাঁজা, মোটরসাইকেল ও একটি পুরাতন বাটন মোবাইল হেফাজতে নিয়ে কালিয়া থানা পুলিশে খবর দেন।সাথে সাথে খবর পেয়ে কালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে জনসম্মুখে উক্ত ডিস্কোভারী ১১০ সিসির লাল-কালো রংয়ের রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল,২ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও একটি পুরাতন বাটন মোবাইল জব্দ করে থানায় নিয়ে যায়। আসামিকে গ্রেফতার ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কালিয়া থানা পুলিশ তৎপর রয়েছে বলেও জানান।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ