1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
নড়াইলে রাসেল সেতুর পাশ থেকে ফেনসিডিল সহ গ্রেফতার ১ - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

নড়াইলে রাসেল সেতুর পাশ থেকে ফেনসিডিল সহ গ্রেফতার ১

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৮ বার
উজ্জ্বল রায়, নড়াইল থেকে // নড়াইলে ৫০ বোতল ফেনসিডিল একটি মোটরসাইকেল সহ মোঃ জুবায়ের হোসেন (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার ৩১ডিসেম্বর সকাল ১০টাই তাকে নড়াইল সদর রাসেল সেতুর পাশে ৫০পিচ ফেনসিডিল সহ হাতেনাতে আটক করে ডিবি পুলিশের একটি চৌকস দল।
নড়াইল ডিবি পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) সুকান্ত সাহা এর নির্দেশক্রমে নড়াইল সদর রাসেল ব্রিজের এর পশ্চিম পাশে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই জনাব মোঃ ফাহাদ হোসেন সঙ্গীয়ফোর্স সহ রাসেল ব্রিজের এর পাশে এ সকল মাদক উদ্ধার করা হয়।যশোর থেকে ছেড়ে আসা মোঃ জুবায়ের হোসেন (৩২), পিতা মোঃ আজাহার আলী, গ্রামঃ হাগড়া, থানাঃ বাঘারপাড়া জেলাঃ যশোর নড়াইলে ফেনসিডিল নিয়ে প্রবেশ করে। অতঃপর মোটরসাইকেলে রাসেল ব্রিজের পূর্ব পাশে যাওয়ার পর গাড়ি থামিয়ে তার কাছে থাকা পিঠে ঝোলানো ব্যাগ তল্লাশি করে প্লাস্টিকের মোড়ানো (৫০) বোতল ফেনসিডিল পাওয়া যায় পরে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলা গোয়েন্দা শাখার (ডিবির) ওসি সুকান্ত সাহা মাদক ব্যবসায়ীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো সংবাদ