ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

পটুয়াখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Mohammed Amin
June 23, 2022 4:35 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীর কলাপাড়ায় বাবার সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে এক যুবক। বুধবার (২২ জুন) রাত ১২ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ বাড়ির একটি করমজা গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস নেয় যুবক।

পরে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে কলাপাড়া থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মৃত যুবক জাকির হোসেন (২২) ওই গ্রামের হাবিব সন্যামতের ছেলে।

মৃতের স্বজন ও পুলিশ জানায়, জকির পেশায় একজন মোটরসাইকেল চালক। গত দুদিন আগে একটি ইজিবাইকের সাথে সড়কে দুর্ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয় শালিশ মিমাংশায় জাকিরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এতে জাকিরের বাবা ওই যুবককে গালমন্দ করে। পরে রাতে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে গেলে সকালে গাছে ঝুলন্তবস্থায় জাকিরকে দেখতে পায় পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, মাত্র তিনদিন আগে সিজারিয়ানের মাধ্যমে জাকিরের স্ত্রী একটি পুত্র সন্তান জন্মদান করে। জাকির দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় বেশ আর্থিক সঙ্কটে ভুগছিলেন বলেও জানান স্থানীয়রা।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, পারিবারিক অস্বচ্ছলতার কারণে ওই যুবকটি আত্নহত্যা করতে পারে এমনটা ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।