ঢাকাWednesday , 17 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় যুবলীগের ২ কর্মীকে গুলি ও কুপিয়ে জখম

Link Copied!

পাবনা: পাবনার মধ্য শহরের খান বাহাদুর শপিং মলের সামনে প্রকাশ্য দিবালোকে নিবীর (২০) ও মিল্টন (২২) নামে যুবলীগের দুই কর্মীকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগের কর্মীরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার পর আতঙ্কে খান বাহাদুর শপিং মলের দোকান পাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা।

আহত নিবীর সদর উপজেলার আরিফপুর মহল্লার সাইদুর রহমান খোকনের ছেলে এবং মিল্টন শহরের হাউজপাড়া মহল্লার আবুল হাশেমে ছেলে।

পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন বাংলানিউজকে জানান, শত্রুতার জের ধরে শহরের ছাত্রলীগ কর্মী সজিব, সাঈদ ও বাপ্পীসহ সাত/আটজনের একটি সশস্ত্র দল খান বাহাদুর শপিং মলের সামনে নিবীরকে লক্ষ্য করে গুলি করে। এসময় নিবীর রাস্তার উপর পড়ে গেলে চাইনিজ কুড়াল দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে রাস্তার উপর ফেলে রেখে যায় ছাত্রলীগের কর্মীরা। এসময় তার সঙ্গী মিল্টনকেও মারধর করা হয়। এ ঘটনার পর থেকে মার্কেটের দোকানপাট মুহূর্তের মধ্যেই বন্ধ হয়ে যায়।

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিবীরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে পাবনা সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান বাংলার কন্ঠস্বরকে জানান, বিষয়টি শোনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।