ঢাকাSunday , 7 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রথম দিনেই জগন্নাথে ধাওয়া খেল ছাত্রদল

Link Copied!

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার প্রথম দিনেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ধাওয়া খেয়েছে ছাত্রদল। তাদের শোডাউনে হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় জুয়েল মৃধা নামের ছাত্রদল নেতার মাথা ফেটে যায়। এছাড়া আরও কয়েকজন কর্মী আহত হন।

আজ রবিবার সকাল ৯টার দিকে নবগঠিত ছাত্রদলের প্রচার সম্পাদক জুয়েল মৃধা ১০-১২ জন কর্মী নিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় শোডাউন দিতে গেলে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খানের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে জুয়েল মৃধাসহ ৬-৭ জন ছাত্রদল কর্মী আহত হন। এদের মধ্যে জুয়েল মৃধা গুরুতর আহত হয়ে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। অন্যান্য আহত কর্মীরা পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয় এমন অছাত্ররা এসে ক্যাম্পাসে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তাদেরকে প্রতিহত করা আমাদের কর্তব্য। ছাত্রদলের কোনো কর্মী যদি ক্যাম্পাসের ছাত্র হয়ে থাকে তাহলে তাদের ব্যাপারে কোনো আপত্তি নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।