ঢাকাThursday , 14 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বগুড়ায় অস্ত্র-গুলিসহ দুই সন্ত্রাসী আটক

Link Copied!

বগুড়া প্রতিনিধি: বগুড়া সদর উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের মাটিডালী এলাকায় পুরাতন হোটেল ক্যাসল সোয়াদে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বিকেল পৌনে ৪টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, সদর উপজেলার নিশিন্দারা উত্তরপাড়ার মৃত আব্দুল গণি প্রামাণিকের ছেলে রকিবুল হাসান ওরফে বকুল (২৮) ও মাটিডালী ফকিরপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে ফয়সাল আহম্মেদ (১৯)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আটকরা হত্যা, সস্ত্রাস ও চাঁদাবাজির সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত বলে জিজ্ঞাসাবাদে এবং স্থানীয়ভাবে জানা যায়। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।