ঢাকাFriday , 12 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বন্ধুকে ভিডিও কল করে গলায় ফাঁস তরুণীর

Link Copied!

রাতে বন্ধুকে ভিডিও কল করে, তার চোখের সামনেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন ভারতের এক তরুণী। মঙ্গলবার রাতে উড়িশ্যা অঞ্চলে এ ঘটনা ঘটেছে। তরুণীর নাম শুভলক্ষ্মী আচার্য (৩৪)। তিনি ইনস্টিটিউট অফ মিনারেলস অ্যান্ড মেটিরিয়ালস টেকনোলজির (আইএমএমটি) রিসার্চ স্কলার।

ওড়িশ্যা পুলিশ জানায়, মঞ্চেশ্বরে ওই গবেষক ছাত্রীর ঘর থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। একটি ঘর ভাড়া নিয়ে ২০১৪ সাল থেকে সেখানে একাই থাকতেন শুভলক্ষ্মী।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা নাগাদ এক যুবক মঞ্চেশ্বর থানায় ফোন করেন। পুলিশকে তিনি জানান, নাগপুর থেকে ফোন করছেন তিনি। উদ্বিগ্ন সেই যুবক জানান, তার এক বান্ধবী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। বান্ধবী তাকে ভিডিও কল করে আত্মহত্যার চেষ্টা করছেন বলেও পুলিশকে জানানো হয়।

পুলিশ গণমাধ্যমকে জানায়, ভিডিও কলে ছেলেটির সঙ্গে কয়েক মিনিট কথা বলার পরেই গলায় কাপড়ের ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন শুভলক্ষ্মী। ওই যুবকের কাছ থেকেই মেয়েটির ঠিকানা নিয়ে সেখানে যায় পুলিশ।

বাড়িটির তিনতলার ওই রুমটির দরজা ভেঙে পুলিশ দেখতে পায় শুভলক্ষ্মী গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। ঘর থেকে একটি স্মার্টফোনও উদ্ধার করা হয়। পুলিশের কথা অনুযায়ী, ফোনটি এমন ভাবে রাখা ছিল, যাতে ক্যামেরায় তাকে দেখা যায়। সেখান থেকে মেয়েটিকে হাসপাতালে নিয়ে গেলে, ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

আদৌ মেয়েটি ক্যামেরা অন করে, ভিডিও করল করতে করতে আত্মহত্যা করেছেন কি না, সে বিষয়ে নিশ্চিত হতে আইটি বিশেষজ্ঞদের সাহায্য নেবে বলে জানিয়েছে ওড়িশ্যা পুলিশ। ওই যুবককেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে চায়। কেন ছেলেটিকেই ফোন করে, তার চোখের সামনে শুভলক্ষ্মী আত্মহত্যা করতে গেলেন, তা-ও খতিয়ে দেখছেন পুলিশের তদন্তকারী কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।