ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরগুনায় দেশটাকে পরিষ্কার করি দিবস উদযাপন

Link Copied!

বরগুনা: সামাজিক সংগঠন পরিবর্তন চাই- এর উদ্যোগে সারাদেশের সঙ্গে একযোগে বরগুনায়ও ‘দেশটাকে পরিষ্কার করি দিবস’ উদযাপন করা হয়েছে।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বরগুনার টাউন হল চত্বরে দিবসটির শুভ উদ্বোধন করেন পৌরসভার মেয়র শাহাদাত হোসেন।

পরে বিভিন্ন দলে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

পরিবর্তন চাই বরগুনা জেলা কমিটির সভাপতি সুমন সিকদারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সোসাল ডেভেলপমেন্ট ওয়ার্কার ফোরামের সংগঠক সুজন শীল, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গৌতম হাওলাদার, পরিবর্তন চাই বরগুনা জেলা কমিটির টিম লিডার জাহিদ হাওলাদার, মহিউদ্দিন অপু, সুরঞ্জিত রায় প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বরগুনা পৌরসভার মেয়র শাহাদাত হোসেন সমাজের সব স্তরের মানুষকে দেশ পরিষ্কারে আহ্বান জানিয়ে বলেন, পরিবর্তন চাই সংগঠনের এ উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। এ পরিষ্কার অভিযান শহরের সব ওয়ার্ডে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

দেশটাকে পরিষ্কার করি দিবসে বরগুনা প্রেসক্লাব, বরগুনা অনলাইন জার্নালিস্ট ফোরাম, বরগুনা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, সোসাল ডেভেলপমেন্ট ওয়ার্কার ফোরামসহ শতাধিক স্বেচ্ছাসেবক অংশগ্রহণ করেন।

পরিবর্তন চাই সংগঠনের উদ্যোগের দ্বিতীয়বারের মতো দেশের ৬৪ জেলায় এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের মাধ্যমে ‘দেশটাকে পরিষ্কার করি দিবস’ পালন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।