ঢাকাWednesday , 26 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে করোনাভাইরাসের টিকা দিতে যাওয়ার সময় এক শিক্ষার্থী নিহত ও দুইজন আহত

Link Copied!

গৌরনদী প্রতিনিধি // বরিশালের গৌরনদীতে করোনা ভাইরাসের টিকা দিতে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অন্তর মৃধা মারা যায়। অপর দুই শিক্ষার্থী রেদওয়ান ফকির ও শান্তকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুর রহমান জানান, বুধবার সকালে বরগুনার পাথরঘাটা থেকে যাত্রী নিয়ে বলেশ্বর পরিবহন চট্রগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। স্থানীয়রা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুঘর্টনার পর পর বিক্ষুব্ধরা পাথরঘাটা থেকে চট্টগ্রাম গামী বলেশ্বর পরিবহনটি ব্যাপক ভাঙচুর করে মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় সড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা পর গৌরনদী হাইওয়ে থানা পুলিশের হস্তক্ষেপে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়। পরবর্তীতে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।