ঢাকাMonday , 4 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ছাত্রলীগের পাল্টাপাল্টি প্রতিষ্ঠাবার্ষীকী

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ বরিশালে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উপলে গতকাল সোমবার পাল্টাপাল্টি কর্মসূচী পালন করেছে ছাত্রলীগের কয়েকটি গ্র“প। সকাল ৯টায় নগরীর সোহেল চত্বর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটে বরিশাল জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস উপস্থিত ছিলেন। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
বেলা ১২টায় মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক অসিম দেওয়ানের উদ্যোগে বের হয় বর্নাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদণি করে। এর পরপরই মহানগর ছাত্রলীগের ব্যানারে পাল্টা শোভাযাত্রা বের করে ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্না, অনিক সেরনিয়াবাত ও মাইনুল ইসলাম। এদিকে বরিশাল সরকারি বিএম কলেজে কেক কেটেছে ভিপি মঈন তুষার। এর আগে কেক কাটা ও শীতবস্ত্র বিতরণ করেছে জিএস নাহিদ সেরনিয়াবাত। উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হক, কলেজ অধ্য প্রফেসর স.ম ইমানুল হাকিমসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এদিকে বরিশাল কলেজে কেক কাটা ও শোভাযাত্রা করেছে কলেজ ছাত্রলীগ সভাপতি আল মামুন। এছাড়া বিভিন্ন কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।