ঢাকাFriday , 5 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে ছাত্র ইউনিটের চিত্র প্রদর্শনীর কর্মসূচী উদ্বোধন

Link Copied!

বরিশাল: নতুন প্রজন্মের শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর জন্য বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বছরব্যাপী মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্য চিত্রের প্রদর্শনীর কর্মসূচী গ্রহণ করেছে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট)।

ছাত্র ইউনিটের কেন্দ্রীয় সভাপতি ও প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) রাতে নগরীর রায় রোডের খেয়ারী গ্রুপ থিয়েটারের হলরুমে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

তিনি বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হতে হবে এবং নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে।

বিশেষ অতিথি ছাত্র ইউনিটের কেন্দ্রীয় সমন্বয়কারী ড. বাহাউদ্দিন গোলাপের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এসএম. ইমামুল হক, বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের জেলা শাখার সভাপতি প্রফেসর মোহাম্মদ হানিফ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো।

এ সময় সভায় বক্তব্য রাখেন, সাংস্কৃতিক সংগঠনের সমন্বয় পরিষদের সভাপতি অ্যাডভোকেট এসএম. ইকবাল, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর অলিউল ইসলাম, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ফজলুল হক, ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, প্রফেসর ফজলুল হক, অধ্যক্ষ বিমল চক্রবর্তী, মুকুল দাস এবং ছাত্র ইউনিটের সমন্বয় সহযোগী শাহেদুজ্জামান সবুজ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।