ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন

Link Copied!

বরিশাল: দেশটাকে পরিষ্কার করি স্লোগানে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার(০৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর নতুন বাজার শংকর মঠ ত্রলাকা থেকে পরিবর্তন চাই সংগঠনের আয়োজনে এ কর্মসূচির কার্যক্রম শুরু হয়।
বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুটি ক্যাম্পাসে ও বরিশাল বিএম কলেজের ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়।

এছাড়াও কর্মসূচিতে সরকারি হাতেম আলি কলেজ ও অমৃত লাল দে মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। শিক্ষার্থীরা সড়কের রাস্তা ঝাড়ু দেওয়া সহ নগরীর মানুষদের সচেতন হওয়ার আহ্বান জানান।

পরিচ্ছন্নতা অভিযান শেষে শহীদ সোহেল চত্বরের হিরণ স্কোয়ার সংগঠনের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএম কলেজ মার্কেটিং বিভাগ প্রধান শাহ সাজেদা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মুক্তিযোদ্বা আক্কাস হোসেন ও বরিশাল সিটি কর্পোরেশনের পরিষ্কার-পরিচ্ছন্নতা বিভাগের কর্মকর্তা দিপক লাল মৃধা প্রমুখ। পরে প্রধান অতিথি শাহ সাজেদা শিক্ষার্থীদের মধ্যে সনদ দেওয়া করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।