ঢাকাTuesday , 12 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে পোনে এক কোটি টাকার স্বর্ণ ভর্তি সিন্দুক নিয়ে ডাকাতদলের চম্পট,অাটক – ৫

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বাজারে নৈশ প্রহরীকে বেঁধে ৩ জুয়েলারী দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত মধ্যরাতে দুর্বৃত্তরা ৩ জুয়েলারী থেকে নগদ ৪ লক্ষাধিক টাকা ও প্রায় ৭০ লক্ষ টাকা মূল্যের স্বর্ণালংকার লুট করে নেয় বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ জুয়েলারী মালিকরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাজারের ৫ নৈশ্য প্রহরীকে আটক করেছে পুলিশ। ডাকাতি হওয়া জুয়েলারী গুলো হলো রনজিৎ ভক্তের রূপা অলংকার ভবন, প্রশান্ত মন্ডলের সোনিয়া জুয়েলার্স ও অবনি কান্ত ভক্তের আল্পনা জুয়েলার্স।
স্বর্ণ ব্যবসায়ী অবনি কান্ত ভক্ত জানান, সোমবার রাত ১ টা থেকে ৩ টার মধ্যে দুর্বৃত্তরা বাজারের নৈশ প্রহরীদের বেঁধে তিনটি দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। প্রশান্ত কুমারের দোকানের সিন্দুকে স্থানীয় ব্যবসায়ীরা স্বর্ণ রাখতেন। প্রায় ১৫ মন ওজনের ওই সিন্দুক খুলতে না পেরে দুর্বৃত্তরা ট্রলারযোগে সিন্দুকটি নিয়ে যায়। তিন দোকান মিলিয়ে ডাকাতরা প্রায় ৭০ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার এবং নগদ ৪ লক্ষাধিক টাকা লুট করে নেয় বলে অভিযোগ করেন তিনি। হরিনাথপুর পুলিশ ফাঁড়ি এবং কোস্ট গার্ডের ক্যাম্প থেকে মাত্র দেড়শ’ গজ দূরত্বে এই ডাকাতির ঘটনায় স্থানীয়দের মাঝে আতংক ও ক্ষোভের সৃস্টি হয়েছে বলে জানান অবনি কান্ত।
হিজলা থানার ওসি গোলাম সরোয়ার জানান, ডাকাতি নয়, সংঘবদ্ধ চোরচক্র কৌশলে একে একে ৫ নৈশ প্রহরীকে বেঁধে দোকানের তালা ভেঙ্গে মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় গতকাল সকালে জিজ্ঞাসাবাদের জন্য ৫ নৈশ প্রহরীকে আটক করা হয়েছে। চুরির সাথে জড়িতদের আটক এবং মালামাল উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।