ঢাকাSunday , 28 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে যুবলীগ কর্মীকে গণধোলাই দিয়ে পুলিশে দিল আ’লীগ কর্মীরা

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজামের বাসায় বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ  ও মিছিল করেন যুবলীগের নেতাকর্মীরা। শনিবার সকাল ১০ টায় মহানগর আওয়ামীলীগ অফিসে সমাবেশ শেষে সদর রোডে মিছিল করে। এ সময় তারা এই ঘৃন্য রাজনীতির নিন্দা ও প্রতিবাদ জানান। মিছিল নিয়ে যাওয়ার পথে এক কর্মী একটি টায়ারে আগুন দিয়ে প্রতিবাদ জানাতে গেলে আ’লীগের সাদেক গ্র“পের লোকজন তাকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে দেয়। আটক হওয়া ব্যক্তি নগরীর আবাহওয়া অফিস এলাকার রুবেল। তিনি যুবলীগ কর্মী বলে তাৎক্ষনিক ভাবে জানা গেছে। গনধোলাইয়ের ছবি তুলতে গিয়ে তোপের মুখে পরে বাধাগ্রস্থ হন বাংলার কন্ঠস্বরের সাংবাদিক এম.এন হাসান সহ কয়েকজন সাংবাদিক। এ সময় অজ্ঞাত এক হামলাকারী ছবি তুললে ক্যামেরা ভেঙ্গে ফেলার হুমকি দেয়।

 

 

সম্প্রতি মহানগর ছাত্রলীগ সম্পাদক অসীম দেওয়ানের বাসায় মধ্যরাতে হামলা, যুবলীগ নেতা নিজামের বাসায় বোমা হামলা সহ নানান কর্মকান্ডের মাধ্যমে বেপরোয়া হয়ে ওঠে সাদিক গ্র“পের নেতাকর্মীরা। আর এসব ঘটনায় মামলা দায়ের সহ সাংগঠনিক প্রতিবাদ জানায় এমপি জেবুন্নেছা গ্র“পের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।