ঢাকাTuesday , 2 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে স্কুলছাত্রীর হাত পা বাঁধা লাশ উদ্ধার

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ বরিশালের গৌরনদী পৌরসভার প্রেম ঘটিত কারণে কবিতা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রীর রশি দিয়ে হাত-পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে পৌরসভার সুন্দরদী মহল্লার একটি পুকুর থেকে স্থানীয় ফায়ার সার্ফিসের লোকজন উদ্ধার করে। এ ঘটনায় গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সে ওই মহল্লার আয়নাল হক বেপারীর কন্যা।
গৌরনদী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, টরকী বন্দর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কবিতা আক্তার প্রেম করে একই উপজেলার ধানডোবা গ্রামের লাল মিয়া চকিদারের পুত্র কালু চকিদারের সাথে। দেড় মাস পূর্বে প্রমের টানে কালুর সাথে পালিয়ে যায়। পরবর্তীতে উভয় পক্ষের আত্মীয়দের মধ্যস্থায় কবিতাকে ফেরত দেয়। নিহত কবিতার পিতা আয়নাল হক বেপারী জানান, গত রবিবার সকালে তার কন্যা রহস্যজনক ভাবে বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই দিন রাতে গৌরনদী থানায় একটি সাধারন ডায়েরী করেন। গতকাল সকাল ৭টার দিকে বাড়ি থেকে ৫শ গজ দুরে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে রাজু ঘরামীর বাড়ির সম্মুখে পুকুরের মধ্যে স্থানীয়রা লাশ দেখতে পায়। পরবর্তীতে গৌরনদী ফায়ার সার্ফিস ও পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে স্কুল ছাত্রীর কোমড়ে ও গলায় রশি সাথে পা বাধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পিতা আয়নাল হক বাদি হয়ে গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ওসি জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। কবিতার অভিভাবক থানায় এসেছেন মামলা করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।