ঢাকাSunday , 10 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশালে স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় ক্যান্সার নিরাময় মেশিন সচল করতে হবে

Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্বাস্থ্য সেবা উন্নয়ন ও ব্যবস্থাপনা কমিটির সভা অনুুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টা এই সভায় সিদ্ধান্ত হয়, ক্যান্সার নিরাময় মেশিন কোবাল ৬/৭ মাস ধরে বিকল রেেয়ছে। তার সংস্কার করতে হবে। আর সংস্কার সম্ভাব না হলে নতুন মেশিন আনার জন্য চেস্টা চালানো হবে। সভার সভাপতিত্ব করেন স্থানীয় সরকার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং হাসপাতালের স্বাস্থ্য সেবা উন্নয়ন এবং ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভায় আরো জানানো হয়, আইসিইউ মেশিন ইতোমধ্যে পরীক্ষা মুলক চালু করা হয়েছে। খুব শীঘ্্রই মন্ত্রী এসে আইসিইউ উদ্বোধন করবেন। এ ছাড়া পরিস্কার পরিচ্ছন্নতা ও এ্যাম্বুলেন্স যেন হাসপাতাল থেকে সরিয়ে রাখা হয় সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য শেখ মোঃ টিপু সুলতান, বিভাগীয় কমিশনার মোঃ গাউস, ডিআইজি মোঃ হুমায়ুন কবির, বিভাগীয় পরিচালক(স্বাস্থ্য) ডাঃ বিনয় কৃষ্ণ বিশ্বাস, শেবাচিম হাসপাতাল পরিচালক ডা. এস.এম সিরাজুল ইসলাম, মেডিকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. ভাস্কর সাহাসহ প্রশাসনের কর্মকর্তা এবং অন্যান্য সংগঠনের ও সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় হাসপাতালের উন্নয়ন এবং রোগীদের চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। একই সাথে ইতিপূর্বে অনুষ্ঠিত সভায় গ্রহণ করা সিদ্ধা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।