ঢাকাFriday , 19 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে তুচ্ছ ঘটনায় তুলকলাম, পুলিশ হেফাজতে দুই ছাত্র

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) দুই দল ছাত্রদের মধ্যে মারামারি রাজনৈতিক রুপ নিয়েছে। গতকাল বৃহস্পতিবার ওই ঘটনায় জড়িত দুই ছাত্রকে ছাত্রদল কর্মী পরিচয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে ছাত্রলীগ নেতা পরিচয় দেয়া মো. ইমরান জানিয়েছেন। এই ঘটনা নিয়ে ববি উপাচার্যর কাছে লিখিত অভিযোগ দিয়েছে আহত ছাত্রলীগ কর্মী।
সে জানান, ববি’র উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্র ও ছাত্রলীগ কর্মী আব্বাসউদ্দিনকে শ্রেনী কক্ষ থেকে শার্টের কলার ধরে টেনে বের করে মার্কেটিং বিভাগের ছাত্র ও ছাত্রদল কর্মী রিয়াদ ও সিফাত। পরে তারা ছাত্রলীগ কর্মীকে মারধর করেছে। এতে আহত ছাত্রলীগ কর্মী আব্বাসকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ঘটনার পর কলেজে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ এলে ছাত্রদল কর্মী রিয়াদ ও সিফাতকে তাদের কাছে দেয়া হয়েছে। ববি’র জনসংযোগ কর্মকর্তা ফয়সাল মাহমুদ রুমী জানান, বাসে বসা নিয়ে একটু সমস্যা হয়। ওই সমস্যা নিয়ে স্থায়ী ক্যাম্পাসে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রকে মার্কেটিং বিভাগের ছাত্ররা চড় দেয়। এ নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। বিকেলে বাসে উঠার সময় দুই বিভাগের ছাত্রদের মধ্যে হাতাহাতি হয়। তখন প্রক্টরিয়াল বডির নেতৃবৃন্দ এসে পরিস্থিতি শান্ত করে। ওই সময়ে ছাত্রলীগ নেতৃবৃন্দ ঘটনার জন্য ছাত্রদলের দুই জনকে দায়ী করে। পরিস্থিতি শান্ত করতে তাদের পুলিশের হেফাজতে দেয়া হয়। দুই ছাত্রের অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা এলে দুই ছাত্রকে তাদের কাছে দেয়া হবে। জনসংযোগ কর্মকর্তা আরো জানান, বিষয়টি বিকেলে সমাধান করা হয়েছে। যে যার মতো চলে গেছে। ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে।
বন্দর থানার ওসি এসএম মাহবুব আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের দুই ডিপার্টমেন্টের মধ্যে সমস্যা হয়। খবর পেয়ে তারা গিয়ে পরিস্থিতি শান্ত রাখতে দুই ছাত্রকে নিয়ে এসেছেন। তাদের অভিভাবকরা এলে দুই ছাত্রকে জিম্মায় দেয়া হবে বলে ওসি জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।