ঢাকাTuesday , 10 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বলিউড আমাকে বহনে অক্ষম: মহেশ বাবু

Mohammed Amin
May 10, 2022 3:08 pm
Link Copied!

ডেক্স রিপোর্ট // তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবুকে বহন করার মতো সামর্থ্য বলিউডের নেই বলে জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা নিজেই।

সম্প্রতি ‘মেজর’ সিনেমার এক অনুষ্ঠানে হাজির হয়ে বলিউড প্রসঙ্গে মহেশ বাবু এ কথা বলেন।

তিনি জানান, আমি হিন্দি সিনেমার জন্য অনেক প্রস্তাব পেয়েছি, কিন্তু আমি মনে করি না আমাকে নেয়ার সামর্থ্য আছে তাদের। আমি এমন একটি ইন্ডাস্ট্রিতে কাজ করে আমার সময় নষ্ট করতে চাই না, যারা আমাকে বহনে অক্ষম।

মহেশ বাবু আরও মন্তব্য করেন, যে তারকাখ্যাতি ও সম্মান আমি এখানে (দক্ষিণে) পাই তা অনেক বড়। তাই আমি সত্যিই আমার ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোনো ইন্ডাস্ট্রিতে যাওয়ার কথা ভাবিনি। আমি সব সময়ই ভাবতাম সিনেমা করবো এবং বড় হবো। আমার স্বপ্ন এখন সত্যি হচ্ছে।

মুক্তির অপেক্ষায় থাকা ‘সরকারু ভারি পাটা’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেতা। যেটি মুক্তি পাবে আগামী ১২ মে। সিনেমায় মহেশ বাবুর বিপরীতে কীর্তি সুরেশকে দেখা যাবে।

পরশুরাম পরিচালিত তেলেগু সিনেমাটি প্রযোজনা করছে মৈত্রী মুভি মেকার্স, জিএমবি এন্টারটেইনমেন্ট ও ১৪ রিলস প্লাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।