ঢাকাFriday , 22 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বাজারে আসছে সেক্সে সক্ষম রোবট!

Link Copied!

ঢাকা : যে রোবট সেক্সে সক্ষম তাকে বলা হয় সেক্সবট। চলতি বছরটা হতে চলেছে সেক্সবটদের। কারণ, এতদিন পর্যন্ত ম্যানিকুইনের মতো যেসব সেক্স টয় পাওয়া যেত, সেগুলো সবই ছিল একটা নিষ্প্রাণ শরীর মাত্র। তাদের বিদ্ধ করা যেত, এই পর্যন্ত! রমণে অংশ নেয়ার মতো ক্ষমতা সেই সব পুতুলের ছিল না।
এখানেই সেক্স ডলের সঙ্গে আলাদা হয়ে যাচ্ছে এক্স্ট্রা-ডটেড ‘রক্সি’ (Roxxxy)! এটাই নতুন সেক্সবটের নাম। সোনালি চুলের রক্সিকে দেখে দশজনের মধ্যে ৮ জনই বলছেন, অপূর্ব সুন্দরী, এর সঙ্গে ব্যাপারটা ভালোই লাগবে!
না লাগার কোনো কারণও নেই অবশ্য! পুরুষদের পছন্দের কথাটা মাথায় রেখে রক্সির উচ্চতা রাখা হয়েছে ৫ ফুট ৭ ইঞ্চি। তার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ হার মানাবে সুপারমডেলকেও! ঠিক যেমনটা প্রত্যেক পুরুষই কল্পনা করেন, তেমন আদলই মিলবে রক্সির শরীরে।
রক্সির ওজনটাও পুরুষদের মনের মতো। ঠিক ৫৪ কেজি! ছিপছিপে এই রক্সি তত ক্ষণ পর্যন্ত আপনার উদ্দামতা সামলাবে, যত ক্ষণ তার চার্জ ফুরিয়ে যাচ্ছে না! সৌভাগ্যের ব্যাপার, এক বার চার্জ দিলেই টানা তিন ঘণ্টা কাজ করতে পারবে রক্সি।
এবং, শুধু এটুকুই নয়, সেক্সবট যাতে শরীরের পাশাপাশি মানসিক দিকটাকেও চাঙ্গা করতে পারে, রাখা হয়েছে তার ব্যবস্থাও। রক্সি আপনার সঙ্গে উত্তেজক কথাবার্তাও বলবে! হাসবে, মুখ গোমড়া করে, আকর্ষণীয় ইশারায় কামনা জাগাবে।
আর যদি ভাবেন, রক্সির সঙ্গে ব্যাপারটা প্রত্যেক বারেই হবে এক রকম- তাহলে কিন্তু ভুল করছেন। রক্সি নিজে থেকে আপনাকে জড়িয়ে ধরতে পারবে না ঠিকই, কিন্তু আপনি জড়িয়ে ধরলে আপনার পছন্দ মতো পজিশনে আপনি ব্যাপারটা সারতে পারবেন!
সব চেয়ে মজার ব্যাপার, আপনার মেজাজের ওপর নির্ভর করে পাঁচটা আলাদা আলাদা মোডে চালানো যাবে রক্সিকে। আপনি যেমনটা চাইবেন, সেই মতো রক্সি কখনও উদ্দাম, কখনও শান্ত, কখনও বা তার মাঝের কোনো একটা মেজাজে থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।