ঢাকাWednesday , 6 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বার্ন ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ঝুঁকিপূর্ণ সবগুলো ভবন ভেঙে আধুনিক ভবন নির্মাণ করা হবে। দেশে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ বার্ন ইনস্টিটিউট- শেখ হাসিনা ন্যাশনাল ইন্সটিটিউট অব বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে একথা বলেন প্রধানমন্ত্রী।

 

তিনি বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বেশিরভাগ ভবনই ঝুঁকিপূর্ণ। এগুলো নিয়ে কিছু করতে গেলেই কিছু মানুষ হেরিটেজের কথা বলে বাধার সৃষ্টি করে। তবে রোগীর জীবন বাঁচানোর স্বার্থে কোনো বাধাই আর মানা হবে না। রাজশাহী ও চট্টগ্রামে মেডিকেল বিশ্ববিদ্যালয় নির্মাণের কথাও বলেন প্রধানমন্ত্রী। ২০১৩-২০১৫ সালে আন্দোলনের নামে বিএনপি সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে- অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, এসব মানুষের জীবন বাঁচানোর স্বার্থেই সরকার সারাদেশের হাসাপাতালে বার্ন ইউনিট স্থাপন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।