1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
বিপিএলে ঢাকা দলে যুক্ত হলো মিনিস্টার গ্রুপ - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:১৭ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

বিপিএলে ঢাকা দলে যুক্ত হলো মিনিস্টার গ্রুপ

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২৬ বার
ডেক্স রিপোর্ট // বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের আগের রাতেই ঢাকা দলের মালিকানা নিয়ে বাধে বিপত্তি। নির্ধারিত সময়ে টাকা জমা দিতে না পারায় রূপা ও মার্ন গ্রুপকে দায়িত্ব দিতে অস্বীকৃতি জানায় বিপিএল গভর্নিং কাউন্সিল। এরপর দলটিকে নিজেদের নিয়ন্ত্রণে রেখে প্লেয়ার্স ড্রাফট শেষ করে বিসিবি। তবে আসরটি মাঠে গড়ানোর আগেই স্পন্সর প্রতিষ্ঠান কিংবা ফ্র্যাঞ্চাইজি নিশ্চিতের ঘোষণা দেয় তারা।

মাশরাফী বিন মোর্ত্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবালদের নিয়ে দল গঠনের পর ঢাকার মালিকানা পেতে আগ্রহ দেখায় বেশ কয়েকটি প্রতিষ্ঠান। তবে ভবিষ্যৎ ঝামেলা এড়াতে যাচাই বাছাইয়ের পথে হাঁটে বিসিবি। সপ্তাহব্যাপী যাচাই বাছাই প্রক্রিয়া শেষে ঢাকার দায়িত্ব যায় মিনিস্টার গ্রুপের হাতে, তবে তারা ফ্র্যাঞ্চাইজি হচ্ছে নাকি স্পন্সর তা নিয়ে রয়েছে খানিকটা ধোঁয়াশা।

ঢাকার মালিকানা নিয়ে কয়েকদিন আগে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস বলেছিলেন, ‘দুই তিনটা প্রতিষ্ঠানের সঙ্গে আলাপ আলোচনা হয়েছে, তারা যৌথভাবে স্পন্সর করতে চাচ্ছে। চূড়ান্ত পর্যায়ে আছে আশা করি আপনারা আগামী দুই-তিন দিনের মধ্যে নিশ্চিতভাবে জানতে পারবেন।’

একই সঙ্গে ঢাকা দলটি পরিচালনার দায়িত্বে বোর্ডই থাকছে বলে নিশ্চিত করেছিলেন বিসিবির এই পরিচালক। তবে মিনিস্টার গ্রুপ যুক্ত হওয়ার পর তাদের এক কর্মকর্তা দৈনিক আমাদের সময় অনলাইনকে জানান, ঢাকার ফ্র্যাঞ্চাইজি হচ্ছে মিনিস্টার গ্রুপ। পাশাপাশি আরও কয়েকটি কোম্পানিকে পার্টনার হিসেবে যুক্ত করবে তারা। তবে দলের নাম থাকবে মিনিস্টার গ্রুপ ঢাকা।

বিপিএলের সূচি অনুযায়ী, ২১ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ১টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এবারের আসর। একই দিন বিকেল সাড়ে ৫টার ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ ঢাকা।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো সংবাদ