ঢাকাWednesday , 17 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে অমানবিক নির্যাতন হচ্ছে’

Link Copied!

ঢাকা: বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে অমানবিক নির্যাতন চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দলের যুগ্ম-মহাসচিব (দফতরের দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ‍আহমেদের পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

বিবৃতিতে ফেনী সদর থানার ফরহাদ নগর ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নুর নবীকে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কুপিয়ে মারাত্মক আহত করার ঘটনার নিন্দা জানানো হয়।

এতে দাবি করা হয়, নুর নবীকে আওয়ামী লীগের লোকেরা কুপিয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে মূমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন।

এছাড়াও বিবৃতিতে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম এবং সদর উপজেলার বাঝদা ইউনিয়নের তাঁতী দল সভাপতি আবদুল্লাহ মাস্টারকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদও জানানো হয়।

মির্জা ফখরুল বলেন, বর্তমান শাসকগোষ্ঠী বিরোধী দল ও মত দমনে এখন বেশি বেপরোয়া হয়ে উঠেছে। বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে নেতাকর্মীদের অপহরণ, গুম, খুন, মিথ্যা মামলা দায়ের এবং রিমান্ডে নিয়ে অমানবিক নির্যাতন চালানো হচ্ছে।

তিনি দাবি করেন, গত রাতে নুর নবীকে আওয়ামী লীগের লোকেরা কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। সিরাজুল ইসলাম ও আবদুল্লাহ মাস্টারকে গ্রেফতার করা হয়েছে। এসব ঘটনা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের নিরবচ্ছিন্ন অপকর্মেরই অংশ।

ফখরুল আক্ষেপ প্রকাশ করে বলেন, গোটা দেশটাকেই বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী একটা নরকপুরীতে পরিণত করেছে।

বিবৃতিতে নুর নবী’র আশু সুস্থতা কামনা করে ফখরুল অবিলম্বে তার ওপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। একইসঙ্গে গ্রেফতার সিরাজুল ইসলাম ও আবদুল্লাহ মাস্টারের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।