ঢাকাThursday , 25 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বিশ্ববিদ্যালয়েরভেতরে পতিতালয়: ছাত্রদের জন্য বিশেষ ছাড়!

Link Copied!

এক্সক্লুসিভ ডেস্ক :

ভাবা যায় বিশ্ববিদ্যালয়ের ভেতরেই পতিতালয় গড়ে উঠেছে। ওই পতিতালয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় রয়েছে! সম্প্রতি চীনের একটি বিশ্ববিদ্যালয়ে গোপন পতিতালয়েরিএ তথ্য ফাঁস হয়ে যাওয়ায় তোলপাড় শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের খদ্দের হিসেবে পেতে চীনের ওয়াহান ওয়াচাং প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই গড়ে উঠেছে গোপন পতিতালয়। ওই পতিতালয়টি বিশ্ববিদ্যালয়ের ভূগর্ভে অবস্থিত। ভূগর্ভস্থ এই পতিতালয় ছাত্ররা তাদের আইডি কার্ড প্রদর্শন করে ডিসকাউন্ট মূল্যে যৌনকার্যে লিপ্ত হয় বলে জানা গেছে।

 

ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের ভিসির বিরুদ্ধে ক্যাম্পাসে পতিতালয় পরিচালনার অভিযোগ আনা হয়েছে। খবর দ্য টেলিগ্রাফের।

 

স্থানীয় বেইজিং টাইমসের প্রতিবেদক একজন ছাত্রের ছদ্মবেশে হোটেলটিতে গিয়ে ওই যৌন ক্লাবটি আবিষ্কার করেন।

বেইজিং টাইমসের একটি রিপোর্টে বলা হয়, প্রায় ১৫ হাজার শিক্ষার্থী এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। এটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হলেও ক্যাম্পাসটিতে সাহিত্য এবং গ্রামাঞ্চলের দৃশ্যকে প্রাধান্য দেয়া হয়। বিশ্ববিদ্যালয় সম্পত্তির ওপর নির্মিত একটি পাঁচ তলা বিলাসবহুল হোটেলে গোপন সেক্স ক্লাব পরিচালিত হয়ে আসছে।

 

ফুট বা পা ম্যাসাজ ডিপার্টমেন্টের আড়ালে তারা সেখানে পতিতালয়বৃত্তির ব্যবসা করে থাকে।

 

পত্রিকাটি জানায়, হোটেলটি পরিচালনা করে এডুকেশন গ্রুপ নামে একটি কোম্পানি যারা একই সঙ্গে বিশ্ববিদ্যালয়টিও পরিচালনা করে থাকে।

 

বিশ্ববিদ্যালয়টির ভিসি প্রফেসর জাওয়া জোবিন ওই কোম্পানির চেয়ারম্যান। হোটেলের একজন কর্মচারী ওই প্রতিবেদককে একজন নারী পতিতা অফার করেন এবং তাকে বলা হয় ছাত্র কার্ডধারীরা এখানে ডিসকাউন্ট পেয়ে থাকে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।