ঢাকাTuesday , 10 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বিয়ের আসরে এ কী কাণ্ড! বোনের বরের গলায় মালা দিলেন কনে

Mohammed Amin
May 10, 2022 3:53 pm
Link Copied!

অনলাইন ডেস্ক // লোডশেডিংয়ের ফলে বিয়ের আনন্দ যে এভাবে মাটি হবে তা কারও মাথায়ই ছিল না। একদিনে একসঙ্গে দুই বোনের বিয়ে হচ্ছিল। বিয়ের আসরে হঠাৎ করে লোডশেডিং হলে অন্ধকারে ভুল বরের গলায় মালা দিলেন কনে। ভারতের মধ্যপ্রদেশে গত রোববার ঘটেছে এমন ঘটনা।

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, রোববার মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে রমেশলালের দুই মেয়ের বিয়ে হয় একই আসরে।এই দিনে উপস্থিত ছিলেন আত্মীয় থেকে শুরু করে পাড়া-প্রতিবেশী সবাই। নিকিতা ও করিশ্মার বিয়ে হচ্ছিল দুই আলাদা পরিবারের যুবক দানগোওরা ভোলা ও গণেশের সঙ্গে।

বিয়ের দিন দুই কনের পরনে ছিল একই ধরনের পোশাক, সোজগাজেও কোনো পার্থক্য ছিল না। পুরোহিত মাত্রই বিয়ের রীতি-রেওয়াজ শুরু করবেন, এর মধ্যে লোডশেডিং হয় বিয়ের আসরে। আর ওই অন্ধকারেই বিয়ের মণ্ডপে আনা হয় বর ও কনেকে এবং মালা বদল-সহ অন্যান্য নিয়মও পালিত হয়। এমনকি নিয়ম মেনে সাত পাকে বাঁধাও পড়েন জোড়া যুগল।

তবে যার গলায় যার মালা দেওয়ার কথা তা দেওয়া হলো না। ভুল বরের সঙ্গে বিয়ে হয়ে যায় ভুল কনের! আর এ ঘটনা জানতে পারা যায় অনেক পরে। যখন রীতি রেওয়াজ শেষে বর-কনে ঘরে ফেরে সেই সময়। আসলে ঘোমটা খুলতেই চমকে যান বর-কনে উভয়েই। এরপর তিন বাড়িতেই শুরু হয় হুলুস্থুল কাণ্ড।

তবে সমস্যাটা বাড়ার আগেই জোড়া যুগলই ব্যাপারটা সামলে নেয়। তারা জানিয়ে দেন, এই বিয়ে নাকচ। নিয়ম মেনে আবার বিয়ে করবেন তারা। তাহলেই সমস্যার সমাধান হবে। তবে এবার মালা বদলে গড়মিল হবে না কোনো মতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।