ঢাকাTuesday , 10 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বৃষ্টিতে বন্ধ বিসিবি একাদশ-শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচ

Mohammed Amin
May 10, 2022 3:01 pm
Link Copied!

ডেক্স রিপোর্ট // বৃষ্টির কারণে বন্ধ আছে বিসিবি একাদশ আর শ্রীলঙ্কার মধ্যকার দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের খেলা। ম্যাচ শুরুর ৮.২ ওভারের মাথায় শুরু হয় বৃষ্টি। সেই বৃষ্টিতে প্রথম সেশনের বিরতির পর থামলেও মাঠ প্রস্তুতের কাজ শুরু করলে আবার বৃষ্টি নামে। এর ফলে বন্ধ আছে প্রথম দিনের খেলা।

এর আগে মঙ্গলবার সকাল ১০টায় বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলাটি শুরু হয়। সে সময় টস জিতে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা একাদশ।

ম্যাচ শুরুর ৪০ মিনিট পর বন্ধ হয় খেলা। খেলা বন্ধ হওয়ার আগে শ্রীলঙ্কার সংগ্রহ ১৪ রানে ১ উইকেট। বিসিবি একাদশের হয়ে একমাত্র উইকেটটি পান তরুণ পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ।

শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টের স্কোয়াডে নেই, এমন ক্রিকেটারদের প্রাধান্য দিয়ে গড়া হয়েছে বিসিবি একাদশের স্কোয়াড। টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছেন, তাদের মধ্যে একমাত্র খেলোয়াড় হিসেবে আছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। টেস্ট দল থেকে সম্প্রতি বাদ পড়া সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহী, সাইফ হাসানও সুযোগ পেয়েছেন স্কোয়াডে।

এছাড়া ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো এনামুল হক বিজয়কে রাখা হয়েছে। সুযোগ পেয়েছেন তরুণ ক্রিকেটার মুশফিক হাসান, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ আর মোহাম্মদ এনামুল হক। টপ অর্ডার ব্যাটসম্যান শাহাদাত হোসেন দীপুর সঙ্গে লেগ স্পিনার রিশাদ হোসেনেরও জায়গা হয়েছে বিসিবি একাদশে।

এক নজরে ১৪ সদস্যের বিসিবি একাদশ স্কোয়াড

মোহাম্মদ মিথুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসাইন দিপু, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, অমিত হাসান, আবু জায়েদ রাহি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।