ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভারতের পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার সঙ্গে গেইল

Mohammed Amin
June 22, 2022 3:24 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // ভারতের পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন ক্রিস গেইল। এক সময়ের এই ধনকুবের টুইটারে ক্যারিবীয় তারকার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন।

আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের সাবেক মালিক বিজয় টুইটারে লিখেন, আমার বন্ধু ক্রিস্টোফার হেনরি গেইলের সঙ্গে, দ্য ইউনিভার্স বস। আরসিবিতে তাকে নেওয়ার পর থেকেই আমাদের মধ্যে দারুণ বন্ধুত্ব। সর্বকালের সেরা একজন খেলোয়াড়।

গেইল ২০১১ থেকে ২০১৭ পর্যন্ত এই ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠ মাতিয়েছেন। আরসিবিতে যোগ দেওয়ার পর গেইলকে আর পেছনে তাকাতে হয়নি। তিনি দলটির হয়ে ১৪২ ম্যাচে ৩৯.৭২ গড়ে ৪৯৬৫ রান করেছেন। যেখানে স্ট্রাইক রেট ছিল ১৪৮.৯৬। বাঁহাতি এই তারকা এই ক্লাবের হয়েই ৬টি সেঞ্চুরি করেন। ২০১৩ সালে পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে তার ১৭৫ রানের বিস্ফোরক ইনিংসটি আজও আইপিএল সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস।

অন্যদিকে ভারতের বিভিন্ন ব্যাংক থেকে নয় হাজার কোটি রুপি ঋণ নিয়ে তা পরিশোধ না করে ২০১৬ সালে যুক্তরাজ্যে পালিয়ে যান বিজয় মালিয়া। ২০১৭ সালে তাকে গ্রেপ্তার করে ব্রিটেন পুলিশ। একই বছরের ডিসেম্বরে লন্ডনের ম্যাজিস্ট্রেট আদালতে তার বিচার শুরু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।