1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
ভারতের প্রতিরক্ষা প্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, ১৪ আরোহীর ১৩ জন নিহত - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪০ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

ভারতের প্রতিরক্ষা প্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, ১৪ আরোহীর ১৩ জন নিহত

  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ বার
আন্তর্জাতিক ডেস্ক // ভারতের তামিলনাড়ু রাজ্যের কুন্নুরে দেশটির সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এর ১৪ আরোহীর মধ্যে ১৩ জনই নিহত হয়েছেন। দেশটির প্রভাবশালী দৈনিক টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।

জঙ্গলে বিধ্বস্ত হওয়া ওই হেলিকপ্টারে স্ত্রীসহ ভারতের প্রতিরক্ষা-প্রধান (চিফ অব ডিফেন্স স্টাফ) বিপিন রাওয়াতও ছিলেন।

বুধবার দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কুন্নুরে গভীর জঙ্গলে বিধ্বস্ত হয় ভারতীয় সেনাবাহিনীর এমআই- ১৭ কপ্টারটি। বিধ্বস্ত হওয়ার পরই এতে আগুন লেগে যায়।

প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। বাকিদের সন্ধান পেতে জোর অভিযান চালায় ভারতের সামরিক বাহিনীর উদ্ধারকারী দল।

আনন্দবাজার অনলাইন জানায়, ভারতের প্রতিরক্ষা-প্রধান বিপিন রাওয়াতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। বিপিন একইসঙ্গে আহত ও অগ্নিদগ্ধ হয়েছেন।

রাওয়াতের বাসভবনে রাজনাথ সিং: বিকেলে ভারতের প্রথম চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের বাসভবনে যান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। কাল তিনি এ দুর্ঘটনা নিয়ে সাংবাদিকদের জানাবেন।

বিপিন রাওয়াত এখন কী অবস্থায় আছেন, তা নিয়ে ধোঁয়াসা রয়েছে। আনন্দবাজার অনলাইনের খবর, রাওয়াতের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। তার শরীরের অনেক স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। রাওয়াতের স্ত্রী মধুলিকার অবস্থাও সংকটাপন্ন।

এ খবর পাওয়ার পর ভারতের রাজধানী দিল্লিতে রাওয়াতের বাসভবনে পৌঁছায় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের কনভয়। সেখানে রাওয়াতের পরিজনদের সঙ্গে দেখা করেন রাজনাথ এবং দুর্ঘটনার খবর দেন।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ