ঢাকাWednesday , 10 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভালুকায় কলেজ ছাত্রকে ২৫ হাজার টাকা জরিমানা

Link Copied!

ইতি শিকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় মঙ্গলবার সন্ধায় এসএসসি ইংরেজী দ্বিতীয়পত্র পরীক্ষায় বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নকল সরবরাহের দায়ে বাটাজোর সোনার বাংলা ডিক্রি কলেজ থেকে আসন্ন এইচএসসি পরীক্ষার্থী মোহাম্মদ আলীকে ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। এ সময় কাচিনা উচ্চ বিদ্যালয়ের একজন ও বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয়ের দুইজনকে এক বছরের জন্য বহিস্কার এবং দায়িত্বে অবহেলার কারণে কেন্দ্র সচিব উপজেলা বিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুসকে অব্যাহতি দেয়া হয়। সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার এসব রায় প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বার্হী ম্যাজিস্ট্যাট কামরুল আহসান তালুকদার জানান, পাবলিক পরীক্ষা আইন ১৯৮০ সালের ৯ এর (ক) ধারা এই আদেশ দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।