ঢাকাTuesday , 1 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভালুকায় ছাত্রলীগ নেতার দাপট

Link Copied!

ইতি শিকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় (১মার্চ) মঙ্গলবার উপজেলার কাতলামারী গ্রামে জনৈক ইউনুছ আলীর বাগান থেকে ১৫/১৬ টি আকাশমনি গাছ কেটে নিয়েছে ওই এলাকার ছাত্রলীগ নেতা আলম ও তার দলবল।
জানা যায় ঢাকার মহাখালী এলাকার জনৈক ইউনুছ আলী কাতলামারী গ্রামে বিভিন্ন দাগের ২৮ বিঘা জমি ক্রয় করে তাতে পিলার ও তারের সীমানা প্রাচীর নির্মাণ করেছেন।
যেখানে কাঁচা ঘরবাড়ী ও আকাশমনি সহ বিভিন্ন গাছপালা বিদ্যমান। ওই জমিতে থাকা পাহারাদার আজিজুল হক জানান মঙ্গলবার বেলা অনুমান ১ টার দিকে ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী আলম ২০/২৫ জন লোক নিয়ে ইউনুছের বাগানে প্রবেশ করে ১৫/১৬ টি আকাশমনি গাছ কেটে একটি ট্রাক ও তিনটি ঘোড়ার গাড়ীতে করে নিয়ে যায়।
পাহারাদার পরে বিষয়টি মোবাইল ফোনে জমির মালিককে অবগত করেন। এলাকার লোকজন ঘটনাটি দেখলেও কেউ প্রতিবাদ করার সাহস পাননি। গাছ কেটে নেয়ার কথাটি অতি দম্ব ও দাপটের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের সাথে আলম মিয়া মোবাইল ফোনে স্বীকার করেন।

Print

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।