ঢাকাTuesday , 9 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভালুকায় শিশুকন্যাকে হত্যার পর পিতার আত্তহত্যা

Link Copied!

ইতি শিকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিহের ভালুকায় ১৭ মাসের শিশু কন্যা রাবেয়া কে জবাই করে হত্যা করে পিতা জামিল হোসেন (৩২) এর আত্তহত্যা । ঘঁটনাটি ঘটেছে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আওয়ালিয়ার চালার বড়চালা গ্রামে ।

Bhaluka Pic 2

সরেজমিনে ও স্থানীয় সূত্রে জানা যায় , আজ ৯ই ফেব্রুয়ারী মঙ্গলবার ভোরে স্থানীয় প্রতিবেশীরা তাদের বাড়ীতে গিয়ে দেখতে পায় ঐ গ্রামের জামিল হোসেনের শিশু কন্যা রাবেয়া ( ১৭ মাস ) কে জবাই করা অবস্থায় ও তার পিতা জামিল (৩২) বুকে ছুরিকাঘাত অবস্থায় মুখে বিষ নিয়ে মূত অবস্থায় পরে আছে । স্থানীয় লোকজন খোঁজ পেয়ে ভালুকা মডেল থানা পুলিশে খবর দেয় । ভালুকা মডেল থানার ওসি ( তদন্ত) মোঃ হযরত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে সরেজমিনে ঘঁটনাস্থল পরিদর্শন করে এবং নিহত ২ জনের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে । পুলিশ হত্যাকান্ড সম্পর্কে সাংবাদিকদের জানায় ময়নাতদন্ত ছারা হত্যার রহস্য বলা যাচ্ছে তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এই হত্যা কান্ড ঘটতে পারে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।