ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভুটানের রাজপরিবারে নতুন অতিথি, অভিনন্দন প্রধানমন্ত্রীর

Link Copied!

ঢাকা: ভুটানের রাজা জিগমে খেসার ওয়াংচুক প্রথম পুত্রসন্তানের বাবা হয়েছেন। এজন্য তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাজাকে পাঠানো এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান। প্রধানমন্ত্রীর প্রেস উইং বিষয়টি জানিয়েছে।

অভিনন্দন বার্তায় ভুটানের রাজাকে প্রধানমন্ত্রী বলেন, আপনার প্রথম সন্তান জন্মগ্রহণের দারুণ খবর পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। বাংলাদেশের জনগণ, সরকার ও আমার নিজের পক্ষ থেকে আপনাকে এবং রানী গিয়ালতসুয়েন জেতসুনকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। একইসঙ্গে বাবা-মা হিসেবেও আপনাদের জন্য শুভ কামনা করছি।

ভুটানের ইতিহাসের অন্যতম এই আনন্দঘন ও ঐতিহাসিক মুহূর্তে উদযাপনে অংশ নেওয়ার সুযোগ পরম আনন্দের উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, নবজাতক ও তার মায়ের সুস্বাস্থ্য ও কল্যাণ কামনায় আমাদের সবার প্রার্থনা ও শুভ কামনা থাকছে।

প্রধানমন্ত্রী তার অভিনন্দন বার্তায় রানী ও নতুন রাজকুমারকে সঙ্গে নিয়ে রাজা জিগমে খেসারকে তাদের সুবিধামতো সময়ে বাংলাদেশ ভ্রমণের আমন্ত্রণও জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।