ঢাকাSaturday , 23 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ভ্যানচালককে বেত্রাঘাত করে ভাইরাল মেয়র আরিফ

Mohammed Amin
April 23, 2022 5:39 pm
Link Copied!

সিলেট প্রতিনিধি // সিলেট নগরীর রিকশাচালক ও হকারদের পিটিয়ে কিংবা তাদের মালামাল ছিনিয়ে নিয়ে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তবে এবার রাস্তায় সিগারেটের ভ্যান রাখার দায়ে ভ্যানড্রাইভারকে হাতের লাঠি দিয়ে পিটিয়ে ফের সংবাদের শিরোনাম মেয়র আরিফ।

শুধু খবরেই নয়, তার এই ভ্যানড্রাইভার পেটানো নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। চলছে নিন্দার ঝড়। অনেকেই জানাচ্ছেন ক্ষমা চাওয়ার আহ্বান।

জানা গেছে, আজ শনিবার বেলা ২টার দিকে নগরীর চৌহাট্টা পয়েন্টের একপাশে রাস্তার সাথে ভ্যানগাড়ি পার্কিং করে সিগারেট কোম্পানির এক কর্মচারী পাশের দোকানে সিগারেট ডেলিভারি দিতে গেছেন। ততক্ষণে মেয়রের গাড়ি এসে হাজির। ভ্যান পার্কিং দেখে ডাক দেন চালককে। এ সময় গাড়ি রাস্তার পাশে পার্কিং করায় নিজের হাতে থাকা লাঠি দিয়ে ওই ভ্যানচালককে জনসমক্ষে বেত্রাঘাত করেন মেয়র আরিফ।

অভিযোগ রয়েছে, যেখানেই রিকশাচালক, ভ্যানগাড়ি চালক পান সেখানেই নির্যাতন চালান এই নগরপিতা। গরীব, অসহায় মানুষের উপর মেয়রের আইন সর্বদা কড়া, আর প্রভাবশালী ব্যক্তিদের কাছে নমনীয়; এমন অভিযোগও উঠেছে মেয়র আরিফের বিরুদ্ধে।

এদিকে ভ্যানচালককে বেত্রাঘাতের একটি ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় নিন্দার ঝড়। অনেক মেয়র আরিফের এমন কাজ জঘন্য ও অসভ্যতামূলক উল্লেখ করে ফেসবুকে লিখেছেন, ‘এভাবে দিনেদুপুরে প্রকাশ্যে বেত্রাঘাতের অধিকার সিটি মেয়র রাখেন না। এই ঔদ্ধত্য, ক্ষমতার নগ্ন প্রদর্শনী, শ্রমিক নিপীড়ন অবাক করেছে; হতাশ করেছে।’

যদিও এসব ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি মেয়র আরিফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।