ঢাকাFriday , 15 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মাদক ও ইভটিজিং মুক্ত মেহেন্দিগঞ্জ গড়তে জনসচেতনা মূলক অালোচনা সভা

Link Copied!

মোঃফয়সাল শিকদার,মেহেন্দিগঞ্জঃ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা নদী বৃষ্টিত একটি দ্বিপ অঞ্চল। অার এই মেহেন্দিগঞ্জের উন্নয়ের রুপকার, হিজল-মেহেন্দিগঞ্জের গনমানুষের নেতা, মাননীয় সাংসদ পংকজ নাথের মাদক ও ইভটিজিং মুক্ত মেহেন্দিগঞ্জ গড়ার স্বপ্নকে ব্যাস্তবায়ন করার দ্বারা বাহিকতায় গতকাল বৃহসপ্রতিবার সন্ধায় মেহেন্দিগঞ্জ উপজেলার চরহোগলা গ্রামে মাদক ও ইভটিজিং মুক্ত মেহেন্দিগঞ্জ গড়তে জনসচেতনা মূলক অালোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের অায়োজন করেন মেহেন্দিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর অব্দুল মোতালেব জাহাঙ্গির। উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ উজ্জল কুমার দে
বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা অাওয়ামী লীগের সংগ্রমী সাধারন সম্পাদক, মেহেন্দিগঞ্জ পৌরসভার বার বার নির্বাচিত মেয়র, বীর মুক্তিযুদ্ধা অালহাজ্জ্ব কামাল উদ্দিন খান, অনুষ্ঠেনের সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড অাওয়ামী লীগের সভাপতি মনু মূন্সী। অনুষ্ঠানে অারও উপস্থিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষীত মহিলা কউন্সিলর মিতা রানী সহ ছাত্রলীগ, যুবলীগ কর্মী ও সর্বস্তরের জনগন।
অনুষ্ঠানে বক্তার মাদক ও ইভটিজিং মুক্ত মেহেন্দিগঞ্জ গড়তে সকলের সহযোগিতা কমনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।