ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

‘মিথ্যা মামলায় আসামি ৩৫ লাখ নেতাকর্মী, গুম-খুন ছয় শতাধিক’

Mohammed Amin
May 12, 2022 3:27 pm
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি // বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের প্রায় ৩৫ লাখ নেতাকর্মীকে মিথ্যা মামলায় আসামি করা হয়েছে। গুম করা হয়েছে প্রায় ছয় শতাধিক নেতাকর্মীকে। আজ জান ও মালের কোনো নিরাপত্তা নেই। দেশের মানুষ এ সরকারের পতনের জন্য আজ ঐক্যবদ্ধ তাই আমাদের দল মত ভুলে গিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।’

বৃহস্পতিবার সকালে লালমনিরহাট জেলা বিএনপির উদ্যেগে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে সাইকেল র‌্যালির উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আওয়ামী লীগ সরকার নাকি স্বাধীনতায় বিশ্বাসী কিন্তু আমরা যখন সেই স্বাধীনতার ৫০ বছর পালন করছি তখন আমাদের অনুষ্ঠানে বাঁধা দেয়া হচ্ছে। তাহলে তারা কোন স্বাধীনতায় বিশ্বাসী? মুলত, তারা বিএনপিকে ভয় পায়।’

তিনি আরও বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের পর নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া কোনো নির্বাচনে বিএনপি যাবে না।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও জেলা বিএনপির সম্পাদক হাফিজার রহমান বাবলা।

সাইকেল র‌্যালিটি লালমনিরহাটের শহীদ সোহরাওয়ার্দী মাঠ থেকে বের হয়ে কয়েক হাজার নেতা-কর্মীসহ বড়বাড়ী শহীদ আবুল কাসেম কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।