ঢাকাThursday , 16 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মিমি চক্রবর্তী এখন বরিশালে: মাতাবেন জয় বাংলা উৎসব

Mohammed Amin
June 16, 2022 3:34 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // প্রথমবারের মত বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত হতে যাচ্ছে জয় বাংলা উৎসব। দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় এই উৎসব বাস্তবায়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সন্ধ্যা ৬ টায় হবে উৎসবের উদ্বোধন এবং থাকবে তারকাদের উপস্থিতি ও পারফর্মেন্স।

জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। এছাড়াও বিশেষ অতিথি থাকবেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

টিএম ফিল্মসের আমন্ত্রণে তাপস এন্ড ফ্রেন্ডসের হয়ে অনুষ্ঠানে পারফর্ম করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তিনি বরিশালে পৌঁছান। তাপস তার নিজের ফেইসবুকে মিমির সঙ্গে একটি ছবি পোস্ট করে তা নিশ্চিত করেন।

মিমির এটি বাংলাদেশে দ্বিতীয় সফর। এর আগে তিনি তাপসের মেয়ের বিয়েতে ঢাকায় এসেছিলেন প্রথমবারের মত।

জানা গেছে, জয় বাংলা উৎসব অনুষ্ঠানে মিমি ছাড়াও পারফর্ম করবেন দেশের ৪৪ জন তারকা। তারা হলেন- মমতাজ, তাপস, ফেরদৌস, পূর্ণিমা, নিরব, বিদ্যা সিনহা মিম, ইমন, তমা মির্জা, চিশতী বাউল, বালাম, পারভেজ, আরফিন রুমি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীমা, ঐশি, লুইপা, রেশমি, দোলা, আনিকা, পূজা, শিভামনি, ইউ রাজেশ, সঞ্জয় দাশ, আরশাদ খান, রিদম শাহ, জালাল, এন রাতিকা, লিজা, তৌসিফ, শাফায়েত, নেমেসিস এবং লালন ব্যান্ড প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।