ঢাকাSunday , 6 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মিরপুরে ভারী বৃষ্টি, নেই বিদ্যুৎও বাংলাদেশ-ভারতের ফাইনাল নিয়ে শঙ্কা

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

এশিয়া কাপের ফাইনাল ম্যাচ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। সন্ধ্যার পর পরই মিরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রচণ্ড ঝড়-বৃষ্টি হয়েছে। মাঠের বিভিন্ন অংশ পানি জমে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু হচ্ছে না।

12829517_10153398142636198_2680757078290953108_o

বাংলাদেশ-ভারত ফাইনাল নিয়ে ক্রিকেটপ্রেমীদের রোমাঞ্চে জল ঢেলে দিতে পারে অনাহূত এই বৃষ্টি। সন্ধ্যা থেকেই কালো মেঘ ছিল স্টেডিয়ামের আকাশে। গুড়ি বৃষ্টির সঙ্গে বিদ্যুৎও চমকাচ্ছিল। তখন পিচ ঢাকা ছিল আবরণে। তবে সোয়া ছয়টার দিকে শুরু হয় প্রচণ্ড ধুলোঝড়। প্রবল বাতাসের তোড়ে তখন পিচের উপর আবরণ রাখাই দায়। এরপরই নামে প্রবল বৃষ্টি। নিভে যায় ফ্লাডলাইটের আলো।

 

প্রচণ্ড ঝড়ে স্টেডিয়ামের বড় পর্দাও ক্ষতিগ্রস্ত হয়েছে। ফ্লাডলাইটের আলোও পুরোপুরি ফিরিয়ে আনা সম্ভব হয়নি।

 

সন্ধ্যা সাতটায় নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। সাড়ে সাতটায় খেলাও তাই শুরু হচ্ছে না।

 

মাঠকর্মীরা পানি সরানোর কাজে এরই মধ্যে নেমে পড়েছেন। মিরপুরের ড্রেনেজ ব্যবস্থা খুব ভালো বলে দেরিতে হলেও খেলা শুরুর আশা আছে।

 

ফাইনালের কোনো ‘রিজার্ভ ডে’ নেই। তাই শেষ পর্যন্ত খেলা না হলে দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

 

বাংলাদেশ জিতলেই তৈরি হবে ইতিহাস। প্রথমবারের মতো বড় কোনো টুর্নামেন্টের শিরোপা জিতবে বাংলাদেশ। তবে তার চেয়েও বড় হল টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের জন্য রসদ পেয়ে যাবে মাশরাফি বিন মুর্তজার দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।