ঢাকাWednesday , 2 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের বয়সী ছেলের সঙ্গে প্রেম!

Link Copied!

বিনোদন ডেস্ক ।।

হেমা মালিনীর বড় মেয়ে এশা দেওলের বয়স ৩২ বছর। মেয়ের চেয়েও দুই বছরের ছোট অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে প্রেমের অভিনয় করতে যাচ্ছেন ৬৫ বছর বয়সী হেমা মালিনী। তাদের এই প্রেমের গল্প দেখা যাবে ‘সিমলা মির্চি’ নামের একটি ছবিতে। এর মাধ্যমে বহু বছর পর পরিচালনায় ফিরছেন ‘শোলে’খ্যাত রমেশ সিপ্পি।

সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে ‘সিমলা মির্চি’র পুরো চিত্রায়ন হবে সিমলায়। প্রেম ও হাস্যরসের মিশেলে বানানো হবে ছবিটি। এতে হেমার মেয়ের ভূমিকায় অভিনয় করবেন রাকুল প্রীত সিং। গল্পে মা-মেয়ে উভয়ে একই লোকের (রাজকুমার) প্রেমে পড়বেন।

‘শহীদ’, ‘কাই পো চে’, ‘সিটি লাইটস’ ছবিগুলোর সুবাদে ভিন্নধ‍ারার অভিনেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন রাজকুমার রাও। হেমা মালিনীর সঙ্গে নিজেকে মানিয়ে নিতে জন্য সাত কিলো ওজন বাড়াতে হচ্ছে তাকে। বলিউডের ড্রিমগার্লের সঙ্গে প্রেমের অভিনয়ের সুযোগ পেয়ে ভারতের জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতা বলেছেন, ‘আমি অভিভূত। তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া আমার ছোটবেলার স্বপ্ন সত্যি হওয়ার মতো। গল্পটাও অসাধারণ।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।