ঢাকাTuesday , 8 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

“মেহেন্দিগঞ্জে ইউপি মেম্বার বাহিনীর হাতে সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লাঞ্ছিত “

Link Copied!

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ বরিশাল বিভাগের মেহেন্দিগঞ্জ উপজেলায় ইউপি মেম্বার শহিদ শিকদারের ক্যাডার বাহিনীর হাতে ৫নং ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লাঞ্ছিত।

সূত্রেঃ জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যা: ৭:৩০ ঘটিকায় মেহেন্দিগঞ্জ উপজেলার ৫নং ইউনিয়নের ৩নং ওয়ার্ড বাজিৎখা গ্রামে মোটরবাইক চুরির ঘটনা ঘটে। মেহেন্দিগঞ্জ ৫নং সদর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক: মো.মিতুল শিকদার মোটরবাইক চুরি এই ঘটনার প্রতিবাদ করলে।  ইউপি মেম্বার শহিদ শিকদারের লালিতপালিত ক্যাডার বাহিনীরা তাকে লাঞ্ছিত করে। মিতুল শিকদার বলেন, রাস্তায় মোটরবাইক রেখে নদীর পাড়ে ঘুরতে যাই। ফিরে এসে গাড়ি না পেয়ে খোঁজাখুঁজি করলে জানতে পারি। মেম্বার বাহিনীর সন্ত্রাসীরা গাড়িটি চুরি করে নিয়ে গেছে। গাড়ি আনতে গেলে মেম্বার বাহিনীর সন্ত্রাসীরা গাড়িটি ভাংচুর করে। ভাংচুরে বাঁধা দিতে চাইলে আমাকেও লাঞ্ছিত করে। এবিষয় ইউপি সদস্য শহিদ শিকদার’র সাথে মুঠোফোনে আলাপ করতে চাইলে মুঠোফোন বন্ধ থাকায় তাকে পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।