ঢাকাTuesday , 8 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মেহেন্দিগঞ্জে চেয়ারম্যান প্রার্থীকে বিএনপি থেকে বহিস্কার

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালে বিএনপির মনোনীত এক চেয়ারম্যান প্রার্থী ও  ৫নং ইউনিয়ন বিএনপির  সাধারণ সম্পাদককে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তার বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়। ওই মেহেন্দিগঞ্জ উপজেলার সদরের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চেয়ারম্যান প্রার্থী ও ৫নং ইউনিয়ন  বিএনপির  সাধারণ সম্পাদক সোলায়মান নিক্সন। জেলা বিএনপির উত্তরের দফতর সম্পাদক নুরুল আলম রাজু রোববার রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুক্তা জানান, সম্প্রতি সোলায়মান নিক্সন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নিজাম উদ্দিন আহম্মেদের মঞ্চে উপস্থিত হয়ে তাকে(নিজাম উদ্দিন) সমর্থন জানান। এ ঘটনায় গত ৩ মার্চ নিক্সনকে ৩ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়। তবে ৩ দিন পেরিয়ে গেলেও এর কোনো জবাব না দেয়ায় রোববার সন্ধ্যায় উত্তর জেলা ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির এক জরুরী সভা থেকে সোলায়মান নিক্সনকে দলের সকল পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।