ঢাকাSunday , 21 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মেহেন্দিগঞ্জে প্রথম প্রহরে ফুল আর শ্রদ্ধায় শহীদ স্মরণ

Link Copied!

মোঃফয়সাল শিকদার,মেহেন্দিগঞ্জ(বরিশাল): রাষ্ট্রভাষা বাংলার দাবিতে পাকিস্তানি ঔপনিবেশিক শাসকের বুলেটের সামনে দাঁড়িয়ে যারা জীবন উৎসর্গ করেছেন, ফুল আর শ্রদ্ধায় তাদের স্মরণ করছে বাঙালি।

যাদের আত্মত্যাগের বিনিময়ে বাঙালি পেয়েছিল ভাষার অধিকার, সেইসব শহীদ স্মরণে প্রথম প্রহরে জেগে উঠেছে মেহেন্দিগঞ্জের শহীদ মিনার। ‘একুশ মানে মাথা নত না করা’ এই প্রত্যয়ের প্রতিধ্বনিতে রফিক, জব্বার, সফিউরদের স্মরণ করছে পুরো জাতি।

একুশের প্রথম প্রহরে মেহেন্দিগঞ্জে নির্মানাধীন কেন্দ্রীয় শহীদ মিনারে পাসে অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মেহেন্দিগঞ্জ উপজেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর পিতি মেয়র অাল্লহাজ্ব কামাল উদ্দিন খান, মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড.মুনসুর অাহম্মেদ। এ সময়  অাওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর ওয়ার্ড কাউন্সিলরলার সহ ভিবিন্ন সামাজিক – সাংস্কৃতিক সংগঠন একে একে শহীদ মীনারে শ্রদ্ধা নিবেদন করেন।

শহীদ মীনারে শ্রদ্ধা নিবেদন শেষ পৌর মেয়র অাল্লহাজ্ব কামাল উদ্দিন খান ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.মুনসুর অাহম্মেদ শ্রদ্ধা নিবেদন করেন ভাষা শহীদ বাবুল সৃতী স্থাম্বে।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।